১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৮:২৭

কয়রা ইকো-ট্যুরিজম কেন্দ্র পরিদর্শন করেন যুগ্ম সচিব ফজলে আজিম

প্রকাশিত: মে ২, ২০২৩

  • শেয়ার করুন

 

কয়রা প্রতিনিধিঃ কয়রা উপজেলার ৪নং কয়রা লঞ্চঘাট সংলগ্ন এলাকায় সুন্দরবনের ইতিহাস-ঐতিহ্য জানা ও ভ্রমন পিপাসু মানুষের চিত্র-বিনোদনের জন্য একটি ইকো-ট্যুরিজন কেন্দ্র গড়ে তোলার উদ্যোগ নিয়েছে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের লজীক প্রকল্প। গত সোমবার বেলা ১১ টায় উক্ত জায়গা পরিদর্শন করেছেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও লজীক প্রকল্পের পরিচালক মোহাম্মাদ ফজলে আজিম পরিদর্শনকালে তিনি স্থানীয় মানুষের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় করেন।

এ সময় তিনি অপরুপ সৌন্দর্যেে  লীলাভুমি সুন্দরবনের জীব-বৈচিত্র উপভোগ করেন। তাছাড়া তিনি কয়রা উপজেলার ক্ষুদ্র-নৃগোষ্ঠী আদিবাসী মুন্ডা সম্প্রদায়ের লোকজনের খোজ-খবর নিয়ে তাদের সাথে কথা বলেন। পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন লজীক প্রকল্পের প্রশাসনিক কর্মকর্তা শামীয়ারা নীপা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমান, কয়রা সদর ইউপি
চেয়রম্যান এস এম বাহারুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান সরদার লুৎফর রহমান,প্রেসক্লাবের সাধারন সম্পাদক রিয়াছাদ আলী, ইউপি সদস্য হরেন্দ্রনাথ সরকার, সরদার নাজমুছ সাদাত, ইউএনডিপির প্রতিনিধি শরিফুল ইসলাম, লজীক প্রকল্পের জেলা সমন্বয়কারী শেখ ফয়সাল সাহা, উপজেলা সমন্বয়কারী মোঃ আহসানউল্যাহ প্রমুখ।

  • শেয়ার করুন