৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১২:১৭

আলোকিত শিক্ষার্থীরা দেশের নেতৃত্ব দিবে: বকুল

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২

  • শেয়ার করুন

 

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বলেছেন, সঠিক জ্ঞানের আলোয় আলোকিত হয়ে শিক্ষার্থীরাই এদেশের নেতৃত্ব দিবে। তাদের ভিতরই আগামী নেতা ঘুমিয়ে আছে। তাদেরকে জাগ্রত করতে হবে, দেশপ্রেমে উদ্বুব্ধ করতে হবে। এজন্য প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে।

আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করতে হবে। রাজনীতির উর্দ্ধে উঠে শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো দরকার বলেও তিনি মনে করেন।

১১ জানুয়ারী (মঙ্গলবার) খুলনার খালিশপুরে শামসুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এতিম শিক্ষার্থীদের মাঝে শীত্রবস্ত্র ও রান্না করা খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মিলাদের আয়োজন করা হয়।

খুলনা-৩ আসনে বিএনপির প্রার্থী রকিবুল ইসলাম বকুল বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে, মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে, মানবাধিকার ফিরিয়ে আনতে দেশমাতা খালেদা জিয়া ভুমিকা রাখতে পারবেন। তাই খালেদা জিয়াকে মুক্ত করে তার সুষ্ঠু চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

খালিশপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি আবুল কালাম জিয়ার সভাপতিত্বে এসময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি শফি মোহাম্মদ খান, খুলনা মহানগর বিএনপি নেতা স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, শেখ শাহিনুল ইসলাম পাখি, শের আলম সান্টু, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ ইমাম হোসেন, হাবিবুর রহমান বিশ্বাসসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য অঙ্গ সংগঠন ও বিএনপির নেতাকর্মী।

  • শেয়ার করুন