৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সকাল ৬:৩৫

খুলনার কয়রায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: মে ২৬, ২০২২

  • শেয়ার করুন

 

কয়রা উপজেলার মহেশশ্বরীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিভূতি-ভূষণ মিস্তিরির ওপর হামলার প্রতিবাদে এস এম সি সভাপতির দুনীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে, তার পদ থেকে অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার বিকাল ৬টায় বাবুরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বাস সুভাষ চন্দ্রের সভাপতিত্বে গিলাবাড়ী বাজারে মহেশ্বরীপুর ইউনিয়ের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনকারীরা জানান, মহেশ্বরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

২০২১-২২ অর্থবছরে এডুকেশন ইন ইমারজেন্সি খাতে বরাদ্দ কৃত ২লাখ ৫০ হাজার টাকা পায় যার কাজ চলমান রয়েছে। অদ্য বিদ্যালয়ের সভাপতি মাছুম বিল্লাহ সরদার মঙ্গলবার বেলা ১২টা ৩০ মিনিটের দিকে বিদ্যালয়ে আসেন এবং এডুকেশন ইন ইমারজেন্সি খাতে বরাদ্দের টাকা থেকে ৩০হাজার টাকা দাবী করেন অদ্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক টাকা দিতে রাজী না হওয়ায় বিদ্যালয়ের অফিসেই মারপিট ও হামলার শিকার হন।

উক্ত মানববন্ধনে কয়রার মহেশ্বরীপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা গণ অংশ গ্রহন করেন এবং বক্তব্য প্রদান করেন সতহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বাস সুমল চন্দ্র, ভাগবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জি এম অদুদ হোসেন, আম তলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন কুমার বাইন সহ আরও অনেকে। বক্তারা মহেশ্বরীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিভূতি-ভূষণ মিস্তিরির ওপর হামলার প্রতিবাদ জানান ও উক্ত বিদ্যালয়ের এস এম সি সভাপতি মাছুম বিল্লাহ সরদারের দুনীতি ও স্বেচ্ছাচারিতার জন্য তার পদ থেকে অপসারণ ও শাস্তির দাবি জানান।

  • শেয়ার করুন