২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ১১:৪২

কয়রায় বাসের ধাক্কায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিত: জুন ১৪, ২০২২

  • শেয়ার করুন

 

কয়রা প্রতিনিধিঃ খুলনার কয়রায় সড়ক দুর্ঘটনায়
রমজান আলী (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে উপজেলার বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। মঙ্গলবার বিকাল ৩ টার দিকে উপজেলার বামিয়া সরদারবাড়ী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রমজান আলী বামিয়া গ্রামের কিনু সরদারের পুত্র। দুর্ঘটনার পরেই বাসের ড্রাইভার সহ অন্যরা পালিয়ে যায়।

বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত হওয়ার পর বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে কয়রা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা (বিপিএম) নিজেই
উপস্থিত হয়ে পানি দিয়ে বাসে আগুন নিভানোর কাজ করেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রমজান আলী সাইকেলে করে বিদ্যালয় থেকে বাড়ী যাচ্ছিল। যাওয়ার পথে বামিয়া সরদারবাড়ী মোড় এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা পাইকাগাছাগামী একটি বাস সজোরে তাকে ধাক্কা দেয়। এতে সে সাইকেল থেকে সড়ক ছিটকে পড়ে। এরপর বাসের সামনের চাকা তার মাথার উপরে উঠে যায়। ঘটনাস্থলে সে মারা যায়।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষিণকভাবে ঘটনাস্থলে পৌঁছায়। বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। বাসের আগুন নিভানোর পর বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসও ঘটনাস্থল পরিদর্শন করেন।

  • শেয়ার করুন