২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১০:০৯

বকুল করোনা সাপোর্ট সেন্টারের উদ্যোগে খুলনা মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে কোরবানির বর্জ্য অপসারণ

প্রকাশিত: জুলাই ১১, ২০২২

  • শেয়ার করুন

 

শরিফুল আলমঃ বকুল করোনা সাপোর্ট সেন্টারের স্বেচ্ছাসেবীদের গতকাল (১০ জুন) ঈদের পশু কোরবানি পরে খুলনা মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে বর্জ্য অপসারণ করতে দেখা যায়। পরিবেশ দুষণের হাত থেকে নগরীর জনসাধারণকে সুরক্ষা দিতে সিটি করপোরেশনের পাশাপাশি তারা ময়লা অপসারণ করেন। কোরবানির বর্জ্য অপসারণের পরে এলাকাগুলো জীবাণুমূক্ত করার জন্য তারা রাস্তা এবং ড্রেনে ব্লিসিং মিশ্রিত পানি স্প্রে করেন।

নগরীর সাধারণ মানুষ এই মহতী কাজকে সাধুবাদ জানিয়েছেন। সিটি করপোরেশনের বাসিন্দা আকবর হোসেন বলেন রকিবুল ইসলাম বকুল দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে দাড়িয়েছেন, এবারও তিনি নগরীকে সুরক্ষার জন্য যে কাজ করেছেন তা অবশ্যই প্রশংসার যোগ্য। দোয়া করি মানুষের কল্যানে তার এই সহযোগিতামূলক কাজ যেন অব্যাহত থাকে।

বকুল করোনা সাপোর্ট সেন্টারের কর্মী জাহিদুল ইসলাম বাচ্ছু বলেন, বকুল ভায়ের সার্বিক সহযোগিতায় এলাকাকে পরিচ্ছন্ন রাখার জন্য আমরা একটি স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে বাড়ীর সামনে থেকে কোরবানির বর্জ্য অপসারণ, ড্রেন পরিষ্কার, ব্লিসিং পাওডার ছিটানো সহ বিভিন্ন কাজ করেছি। এছাড়াও বকুল করোনা সাপোর্ট সেন্টার থেকে বর্জ্য অপসারণ কাজে সাহায্যের জন্য হেল্প লাইন খোলা হয়েছে।

  • শেয়ার করুন