৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ২:২৩

দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীদের ঘরে ঘরে বকুলের উপহার

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩

  • শেয়ার করুন

 

খুলনা প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে নিজের নির্বাচনী এলাকা খুলনা-৩ আসনের বিভিন্ন মন্দিরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল। শনিবার (২১ অক্টোবর) খুলনা নগরীর দৌলতপুর ঋষিপাড়া মন্দিরসহ বিভিন্ন মন্দিরে তার পক্ষ থেকে এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ফ্রন্টের উদ্যোগে দৌলতপুর শশীপাড়া মন্দিরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। খুলনা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ফ্রন্টের আহবায়ক ডা. প্রদীপ দেবনাথের সভাপতিত্বে ও খুলনা মহানগরীর সদস্য সচিব সত্যানন্দ দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাডভোকেট শফিকুল আলম মনা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, বিএনপি নেতা বদরুল আনাম, শেখ সাদী, আশরাফুল আলম নান্নু, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, দীপক কুমার, ব্রজেন ঢালী, সুজানা জলি প্রমুখ। রকিবুল ইসলাম বকুলের পক্ষে প্রধান অতিথি শফিকুল আলম মনা বিভিন্ন উপহার সামগ্রী স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের হাতে তুলে দেন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই অঞ্চলের মাটি ও মানুষের মানবতাবাদী নেতা রকিবুল ইসলাম বকুল মহামারি থেকে শুরু করে বিভিন্ন সময়ে তার নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন এবং এখনো আছেন। তিনি খুলনা-৩ আসনের মুসলমান, হিন্দু, খ্রিস্টানসহ দল-মত নির্বিশেষে সব শ্রেণীপেশার মানুষের সঙ্গে যোগাযোগ রাখছেন। তিনি সব ধর্মের উৎসবে সকল মানুষের পাশে থাকার চেষ্টা করেন।
উল্লেখ্য, দুর্গাপূজায় খুলনা-৩ আসনের প্রায় সকল মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে রকিবুল ইসলাম বকুল নিত্যপণ্যের উপহার সামগ্রী পৌঁছে দিবেন বলে জানিয়েছেন।

  • শেয়ার করুন