২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,দুপুর ২:৩৫

ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • শেয়ার করুন

 

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে কয়রা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে, মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদার বলেন, নির্বাচনে কোন প্রকার অনিয়ম ও বিশৃংখলার চেষ্টা করা হলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

১৩ সেপ্টেম্বর (সোমবার) বেলা ১১ টায় উপজেলা সম্মেলন কক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করার লক্ষ্যে কয়রা উপজেলার ৭ ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা ও আচারণবিধি প্রতিপালন বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ। ভোটকেন্দ্রগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। নির্বাচন সংক্রান্ত বিষয়ে ফেইসবুক অথবা যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়ালে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। নির্বাচনের আগে ও নির্বাচন চলাকালে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনের যথাযথ প্রয়োগে দ্বিধাবোধ করবে না প্রশাসন। এই নির্বাচন যেকোনো মূল্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করা হবে। তিনি সকল ভোটারদের ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) তানভীর আহম্মেদ, খুলনার সিনিয়র নির্বাচন কর্মকর্তা এম মাজাহারুল আলম, উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা হযরত আলী, উপজেলার ৭ ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীগণ, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও সংবাদকর্মীরা কর্মীরা উপস্থিত ছিলেন।

  • শেয়ার করুন