২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,সকাল ৯:০৭

খুলনা জেলা বিএনপি’র সাংগঠনিক সভা

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১

  • শেয়ার করুন

 

নিজস্ব প্রতিনিধিঃ খুলনা জেলা বিএনপি’র প্রথম সাংগঠনিক সভা ২৫ ডিসেম্বর বেলা ১১ টায় কে, ডি, ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাড. শফিকুল আলম মনা।

জেলা বিএনপি’র সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম জহির ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু। উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চৌধুরী কওসার আলী, জুলফিকার আলী জুলু, শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, এস এ রহমান বাবুল, মোস্তফা উল বারী লাভলু, মনিরুল হক বাবুল, অ্যাড. তছলিমা খাতুন ছন্দা, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, মেজবাউল আলম, ডা. আব্দুল মজিদ, অ্যাড. আব্দুস সাত্তার, রবিউল হোসেন, অ্যাড. শহিদুল আলম, মোশারফ হোসেন মফিজ, শামসুল আলম পিন্টু, মুর্শিদুর রহমান লিটন, ওয়াহিদুজ্জামান রানা, ইলিয়াস মল্লিক, সুলতান মাহমুদ, নাজমুস সাকির পিন্টু, হাফিজুর রহমান, আনিসুর রহমান, আরিফুর রহমান, খায়রুল ইসলাম জনি, তৈযেবুর রহমান, শামীম কবির, ইবাদুল হক রুবাযেদ, মোল্লা সাইফুর রহমান, নুরুল আমিন বাবুল, শাহাদাত হোসেন ডাবলু, শাকিল আহমেদ দিলু, জি এম আসাদ, নিযামত আলী, মশিউর রহমান যাদু, সরোয়ার হোসেন, এমদাদুল হক, জাফরী নেওয়াজ চন্দন, শেখ আাব্দুস সালাম, রফিকুল ইসলাম বাবু, আল আমিন সানা, মোজাফফর হোসেন, আব্দুল মান্নান, আতাউর রহমান রুনু, দীপক সরদার, সাইদুজ্জামান খান, মোল্লা কবির হোসেন, সেতারা সুলতানা, হেমায়েত হোসেন, আইযুব আলী, কাজী মিজান, ওয়াইজউদ্দিন সান্টু, আব্দুল মান্নান মিস্ত্রি, গোলাম মোস্তফা তুহিন, শামসুল বারিক পান্না, মাওলানা ছালাম প্রমুখ।

সভা থেকে বটিয়াঘাটা থানা বিএনপির প্রথম যুগ্ম আহবায়ক খন্দকার ফারুক হোসেন সহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তি দাবি করা হয়। সভা থেকে খুলনা জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি উপহার দেওয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সভায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়। সভা থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে প্রেরণের জোর দাবি জানানো হয়। আগামী ১ জানুয়ারী জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি সফল করতে জেলা বিএনপির পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

এছাড়া নবগঠিত আহবায়ক কমিটির তিন সদস্যের মতামতের ভিত্তিতে অচিরেই পূর্ণাঙ্গ ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী বছরের শুরুতেই সকল থানায় কর্মী সভার মাধ্যমে সকলের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

তাছাড়া আগামী ২৮ ডিসেম্বর সকাল ১১টায় জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সরোয়ার জমাদ্দারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল এবং দুপুর ২টায় দাকোপ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবুল খায়ের খানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলে সকলকে উপস্থিত থাকার আহবান জানানো হয়। অসুস্থ বিএনপি নেতা আব্দুল্লাহ শরীফের আশু রোগমুক্তি কামনা করা হয়।

  • শেয়ার করুন