৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,রাত ১:১৯

কয়রায় জোর পুর্বক জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১

  • শেয়ার করুন

 

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ কয়রায় জোর পুর্বক জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার আমাদী ইউনিয়নের চান্নিরচক গ্রামের মৃত্যু ছুরমান গাজীর পুত্র মোঃ আঃ মাজেদ গাজী। ৭ সেপ্টেম্বর বেলা ১১ টায় কয়রা উপজেলা
প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, কোবলা মুলে খরিদ করে ভান্ডারপোল মৌজায় ১.৩১ একর জমি দির্ঘদিন ভোগদখল করে আসছি। যার খতিয়ান নং ৩০৩ দাগ নং ৪৮৪, ১৬২৭, ১৬২৯, ১৬৩১।

উক্ত জমিতে আমি চলতি বছর চাষ করে আমন মৌসুমে ধান রোপন করেছিলাম। রোপনের পর পুর্ব শত্রুতার জের ধরে গত ১০ আগস্ট একই গ্রামের আলমগীর গংরা রাতের আধারে আমার রোপনকৃত ধান নষ্ট করে জোরপুর্বক দোখল করে গায়ের জোরে তারা ধান রোপন করে নেট, বাশ দিয়ে ঘিরে রেখেছে। এ ব্যাপারে আমরা প্রতিবাদ করলে তারা আমাদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি সহ নানাবিধ ভয়ভীতি প্রদর্শন করে চলেছে। রোপনকৃত ধান নষ্ট করা সহ জোরপুর্বক জমি দখলের বিরুদ্ধে আলমগীরকে প্রধান আসামী করে কয়রা উপজেলা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে ১ টি মামলা দায়ের করেছি। সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ভোগ দখলের জমি যাতে ফিরে পেতে পারি সে ব্যাপারে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি। এ ব্যাপারে অভিযোগকারি আলমগীর হোসেনের নিকট জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়াার চেষ্টা করেন।

  • শেয়ার করুন