১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,ভোর ৫:৫৮

কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের খােজ খবর নিলেন অধ্যাপক ডাঃ শেখ শহিদ উল্লাহ

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১

  • শেয়ার করুন

 

কয়রা(খুলনা)প্রতিনিধি – কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা ও সার্বিক বিষয়ে স্বশরীরে উপস্থিত থেকে খোঁজ খবর নিলেন খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ শেখ শহীদ উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদীপ বালা।

অধ্যাপক ডাঃ শেখ শহিদ উল্লাহ মুঠোফোনে তার বক্তব্যে বলেন দীর্ঘ ১৫ দিন লকডাউন পর এই এলাকার করোনা আক্রান্ত রোগী কমতে শুরু করেছে। এখন লকডাউন শিথিল হলেও মানুষ যদি সচেতন হয়ে বাইরে বের হয় নিয়মিত মাক্স ব্যবহার করে এবং হাত-মুখ সাবান দিয়ে পরিষ্কার করে ও সামাজিক দুরুত্ব মেনে চলেন তাহলে আগামীতে করোনা প্রতিরোধ সহজ হবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐকান্তিক প্রচেষ্টায় ইতিমধ্যেই এই হাসপাতালে করোনা পরীক্ষার জন্য রাপিড এন্টিজেন টেস্ট এবং দ্বিতীয় পর্যায়ে ভ্যাক্সিনেশন প্রক্রিয়া শুরু হয়েছে।

তবে কয়রা হাসপাতাল এ একটা ভবন ব্যবহার-অনুপযোগী হওয়ায় রোগীদের সেবা পেতে বেশ কষ্ট হচ্ছে। পাশাপাশি রয়েছে চিকিৎসক ও জনবল সংকট। দ্রুততম সময়ে আরও একটি নতুন ভবন নির্মাণের পাশাপাশি চিকিৎসক ও লোকবল বৃদ্ধি করা অপরিহার্য এর আগে তিনি কয়রা এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও মাক্স বিতরণ করেন।

  • শেয়ার করুন